লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের উপর হামলা চালিয়ে মাদকসেবী আসামীকে ছিনতাইয়ের ঘটনায় দুই পুলিশ সদস্য আহত। এ ঘটনায় পলাতক আসামীর বাবা ছকবর আলীকে(৪৫) আটক করেছে পুলিশ।

শনিবার(১১ মে) সন্ধ্যায় উপজেলার মধ্য সিঙ্গিমারী গ্রামের এমপি বাগানে এ হামলার ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটক ছকবর আলী ওই এলাকার ছমসের আলীর ছেলে। আটক ছকবরের ছেলে মাদকসেবী রাশেদ পুলিশের হাত থেকে পালিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এমপি বাগানে অভিযান চালিয়ে হাতীবান্ধা থানা পুলিশ মাদক সেবনের অপরাধে ছকর আলীর ছেলে রাশেদকে(২২) আটক করেন। খবর পেয়ে স্থানীয় লোকজন দলবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালিয়ে ধৃত আসামী রাশেদকে ছিনিয়ে নেয়। এ সময় স্থানীয়দের হামলায় হাতীবান্ধা থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আব্দুল মালেক ও কনস্টবল আব্দুল খালেক আহত হন। খবর পেয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ছিনিয়ে নেয়া আসামী রাশেদের বাবা ছকবর আলীকে আটক করে পুলিশ।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।