মোঃ আনোয়ার হোসেন অফিসার ইনচার্জ, হাকিমপুর থানার নেতৃতে এস আই মোঃ রাকিব হোসেন,এস আই আমীর সোহেল, এস আই মোঃ জাহানুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ হাকিমপুর পৌরসভার দক্ষিন বাসুদেবপুর মহিলা কলেজপাড়া গ্রামে পৃথক পৃথক মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা করে–

০১। মোঃ গোলাম মোস্তফা @ মোস্ত (৪৭) পিতা- মৃত আমীর হোসেন ০২। মোছাঃ খাদিজা বেগম (৪০) স্বামী- মোঃ গোলাম মোস্তফা @ মোস্ত উভয় সাং- দক্ষিন বাসুদেবপুর মহিলা কলেজপাড়া থানা- হাকিমপুর জেলা- দিনাজপুরদের বসতবাড়ী তল্লাশী করে তাদের বাড়ীর শয়ন ঘরের ড্রেসিং টেবিলের ড্রয়ারের মধ্য হতে ৪৫ (পয়তাল্লিশ) গ্রাম কথিত হিরোইন উদ্ধার করা হয়। যাহার মুল্য- ৪৫×৫০০০=২৫০,০০০/- (দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা) এবং ১০০ (একশত ) পিচ লালচে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যাহার মুল্য- ১০০×২০০=২০,০০০/- (বিশ হাজার টাকা) সর্ব মোট ২৭০,০০০/- (দুই লক্ষ সত্তর হাজার টাকা)সহ গ্রেপ্তার করা হয়। তাহাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

আসামী ০১। মোঃ সোহাগ আলী (২৪) পিতা- মোঃ নিয়াত আলী সাং- দক্ষিন বাসুদেবপুর মহিলা কলেজপাড়া থানা- হাকিমপুর জেলা- দিনাজপুরদের নিকট থেকে ১০০ (এক শত ) বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল মুল্য- ১০০ ×৫০০= ৫০,০০০/- (পঞ্চাশ হাজার টাকা) সহ গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

০৬ জন ওয়ারেন্টভুক্ত আসামী ০১। মোঃ মোবারক হোসেন (৬৫) পিতা- মৃত মোশারফ হোসেন সাং- কাকড়াপালি ০২। মোঃ মনিরুল ইসলাম (২৯) পিতা- মোঃ আন্তাজ আলী সাং- আগতরিকাবী ০৩। মোঃ শাহিনুর ইসলাম (৪২) পিতা- মোঃ আজিবর সাং- চেংগ্রাম ০৪। মোঃ ইহসান আলী (৪১) পিতা- মৃত আঃ হামিদ সাং- বিশাপাড়া ০৫।মোঃ হানিফ উদ্দিন (২২) পিতা-নিয়াজ সাং- দক্ষিন বাসুদেবপুর মহিলা কলেজপাড়া ০৬। শ্রী কনক কুমার মহন্ত (২৫) পিতা- মৃত নারায়ন মহন্ত সাং- সিপি রোড সর্ব থানা- হাকিমপুর জেলা- দিনাজপুরদের ওয়ারেন্ট মুলে গ্রেপ্তারপুর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়। ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযান কার্যক্রম অব্যাহত আছে।