১০ অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ সময় সন্ধ্যা ০৬ঃ০০ ঘটিকায়,জেলা পুলিশ,নীলফামারীর আয়োজনে পুলিশ লাইন্স নীলফামারী মাঠে অনুষ্ঠিত হয় রংপুর রেঞ্জ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

নীলফামারী_জেলার_সম্মানিত_পুলিশ_সুপার_জনাব_মোহাম্মদ_মোখলেছুর_রহমান_বিপিএম_পিপিএম_মহোদয়_ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য্য বিপিএম মহোদয়। এ সময় তাঁর সহধর্মিণী মধুছন্দা ভট্টাচার্য্য বিশেষ অতিথি হিসেবে তাঁর সাথে উপস্থিত ছিলেন।

ব্যাডমিন্টন দ্বৈত এর ফাইনাল খেলায় নীলফামারী জেলা পুলিশ দল (২-০) সেটে পঞ্চগড় জেলা পুলিশ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ব্যাডমিন্টন একক এর ফাইনাল খেলায় কুড়িগ্রাম জেলা পুলিশ দল (২-০) সেটে নীলফামারী জেলা পুলিশ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সুন্দর জীবন যাপনের জন্য সুস্থতা অপরিহার্য। বিশেষত বাংলাদেশ পুলিশের সকল সদস্যের দায়িত্ব পালনের ক্ষেত্রে শারীরিক সুস্থতা আবশ্যক। শারীরিক সুস্থতার ক্ষেত্রে খেলাধুলা অন্যতম ভূমিকা পালন করে। নিয়মিত খেলাধূলা চর্চার মাধ্যমে শারীরিক সক্ষমতা বৃদ্ধির জন্য সকল পুলিশ সদস্যের প্রতি তিনি আহ্বান জানান। চমৎকার একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য তিনি টিম নীলফামারী পুলিশ কে ধন্যবাদ জানান। এ সময় তিনি বিজয়ী ও বিজিত দলকে অভিনন্দন জানান।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতি জেলা পুলিশ সুপার তাঁর বক্তব্যে রংপুর রেঞ্জ এর সম্মানিত ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য্য মহোদয় ও তাঁর পরিবারবর্গকে ধন্যবাদ জানান। তিনি এ সময় মহান মুক্তিযুদ্ধ ও তার পরবর্তী সাম্প্রতিক করোনা যুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভূমিকা তুলে ধরেন। করোনা যুদ্ধে শহীদ পুলিশ সদস্যদের প্রতি তিনি শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং নীলফামারী জেলায় করোনা যুদ্ধে জেলার পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমের কথা তুলে ধরেন।
উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন),জনাব মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর- সার্কেল), জনাব অশোক কুমার পাল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর- সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব জয়ব্রত পাল,(ডোমার-সার্কেল) সহ ডিআইও-১, ট্রাফিক ইন্সপেক্টর, আর-আই, আরওআই সহ জেলার বিভিন্ন ইউনিটের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্সগণ।