লালমনিরহাটের আদিতমারীতে একশ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার উদ্ধার করেছে থানা পুলিশ । এসময় ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৩৮ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।
শনিবার (১৭ আগস্ট) ভোর রাতে আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের বড় কমলাবাড়ী গ্রামের আব্দুল আজিজের বাড়ীতে অভিযান চালিয়ে পুলিশ এসব আটক করেছে। আটককৃতরা হলো ঃ উপজেলার কমলাবাড়ী ইউনিয়নেট আব্দুল আজিজের স্ত্রী আছমা বেগম (৪০), রংপুর কেরানীপাড়ার মৃত নুরুজ্জামানের ছেলে নুরে আজিম (৩৬), রংপুরের পশ্চিম নীলকন্টের মৃত বাচ্চা মিয়ার ছেলে আলাল হোসেন(৩২) ও রংপুর কেরানীপাড়ার ইউসুফ আলীর ছেলে রিপন ইসলাম (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বড় কমলাবাড়ী গ্রামের আব্দুল আজিজের বাড়ীর আঙ্গিনা হতে একটি সাদা টয়েটা কোরোলিয়া এলএক্স প্রাইভেট কার হতে একশ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় একজন মহিলাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে তাদের তল্লাশী করে মাদক বিক্রির ৩৮ হাজার টাকাও উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের শনিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।