৮০ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেট কার সহ ১ জন গ্রেপ্তার।

গ্যাস সিলিন্ডারে করে ফেনসিডিল বহনকালে গোবিন্দগন্জ থানা পুলিশ কর্তৃক ৮০ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেট কার সহ ১ জন গ্রেপ্তার।

অদ্য ২৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রিঃ রাত ০৮.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার এসআই মমিরুলের নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ থানার সামনে হিলি হতে আসা একটি প্রাইভেট কার যার রেজিঃ নম্বর ঢাকা মেট্রো- খ-১১-৫৪৬৩ আটক পূর্বক মাদক ব্যবসায়ী ও কারের চালক আসামি সাহিন সরদার(৩০) পিতা আতাউর রহমান সাং রাজাপুর থানা সদর জেলা বগুড়া কে কারের ভিতর ফেনসিডিল থাকার কথা জিজ্ঞাসা করলে সে অস্বীকার করে। এর পর কারের ম্যাকানিক্স এনে কারের ভিতর চিরুনি অভিযান চালিয়ে কারের গ্যাস সিলিন্ডারের ভিতর বিশেষ কায়দায় রাখা ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এই আসামি চক্র দীর্ঘদিন ধরে হিলি এলাকা হতে ভারতীয় ফেনসিডিল চোরাই পথে এনে কারের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকে।

উদ্ধার কৃত ফেনসিডিলের বাজার মূল্য অনুঃ ৮০ হাজার টাকা। আসামি সাহিনের বিরুদ্ধে দিনাজপুর আদালতে আরো একটি মাদকের মামলা বিচারাধীন আছে। সাহিন ও তার সহযোগীদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।